রবিবার, ২৮ জুলাই, ২০১৩

সামনে আসছে শুভদিন, তারেক চুরার সালাম নিন

বৃহত্তর জামায়াতে ইসলামের বিম্পি শাখার নায়েবে আমীর রাজাকার পুত্র ফখা ইবনে চখা বিলেতে দেশের একমাত্র এইটপাশ প্রধানমন্ত্রী গোলাপী বিবির বড় ছেলে খাম্বা তারেক ওরফে বড় গণতন্ত্রের সাথে জরুরী বৈঠক শেষে আয়োজিত এক বিশেষ সংবাদ সম্মেলনে এই উক্তি করেন।
তিনি বলেন, বাকশালী সরকার চুরি চামারির দায়ে বড় গণতন্ত্রকে দেশ যাইতে দিতেসে না। তাই বলিয়া কি আমাদের রাজনীতি থামিয়া থাকিবে? আমাদের প্রাণের সুহৃদ জামায়তের প্রধান কার্যালয়ও তো ফাকিস্তানে
তারা কি দেশে রাজনীতি করিতেসে না?  তাই আমরাও বিলেতে তারেকের বিলাস বহুল বাস ভবনেই  আমাদের কার্যালয় স্থাপন করিলাম। এইটা হইল হাওয়া ভবন ভারসন টু। এইখান থাইকাই তারেক সাহেব আপাতত  রাজনীতি করিবেন। আমি আজ প্রায় সাড়ে চারশ জনের নামের লিস্টি তারেক সাহেবের দরবারে হাজির করিয়াছি। এর মধ্য থাইকাই সামনের নির্বাচনের জন্য আমাদের প্রার্থীদের নমুনেশন দেয়া হইবে। এরা সকলেই অনেক টেকাটুকার মালিক। অতএব টেকাটুকা নিয়া তারেকের আর চিন্তা নাই।
কিসের ভিত্তিতে আপনারা নমুনেশন দিবেন?  সাংবাদিকদের এই প্রশ্নের জবাবে ফখা বলেন, নমুনেশন আমরা ফ্রীতেই দিব। তারেক ভাইকে খালি পঞ্চাশ কোটি টেকা হাদিয়া দিতে হইবে। এইটারে অন্য কিছু মনে কইরেন না। বুঝেনই তো। টাকা লিস্টির সবার কাছ থাইকাই নেয়া হইবে, এমনকি বাইরের কেউ দিতে চাইলে তার কাছ থাইকাও নেয়া হইবে। টাকা নিতে তারেকের কুনু আপত্তি নাই। টাকা নিয়াও যাদের নমুনেশন দেয়া যাইবে না ক্ষমতায় গেলে তারেক তাদেরকে দেখবেন।   
আপনারা না তত্তাবধায়ক ছাড়া নির্বাচনে যাবেন না তাইলে নমুনেশন নিয়া দৌড়াইতেসেন কেন ? সাংবাদিকদের এই প্রশ্নের জবাবে ফখা বলেন, পরীক্ষা দিব না বলিয়া বই কিনিতে পারিব না এইডা কেমুন কথা? তাছাড়া  জানেনই তো, রতনে রতন চিনে, শুয়রে চিনে কচু আর তারেক চিনে টেকানমুনেশনের টিকেট বেচিয়া টেকাটুকা   কামাইয়ের এই সুযোগ তারেক কুনুভাবেই হাতছাড়া করিতে রাজি না।   
আপনার নমুনেশনের কি অবস্থা? সাংবাদিকদের এই প্রশ্ন শুনে আবেগাপ্লুত হয়ে পড়েন ফখা। চোখ মুছতে মুছতে তিনি বলেন, কি আর কমু দুঃখের কথা আমারও যে মনে ব্যাথা। দলের জন্য আমি এত কিছু করিলাম, বাকশালি পুলিশের লাত্থি গুতা খাইলাম, জেল খাটিলাম তবুও আমার মাফ নাই। তারেক আমার কাছেও পঞ্চাশ কুটি দাবি করিয়া বসেছে। অনেক হাতে পায়ে ধরিয়া টেন পারসেন্ট কমাইয়া অবশেষে পঁয়তাল্লিশ কুটিতে রফা হইসে।  তারেক পোলাডা টেন পারসেন্ট ছাড়া কিছু বুঝে না। সমস্যা নাই। ক্ষমতায় গিয়া সব সুদে আসলে উসুল করিয়া লইব।
এরপরই তিনি বলেন,
সামনে আসছে শুভ দিন
তারকে চুরার সালাম নিন
পঞ্চাশ কুটি দিয়া দিন
সংসদের টিকেট নিয়া নিন।।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন