শনিবার, ১৭ আগস্ট, ২০১৩

১৪ই ফেব্রুয়ারি ম্যাডমের জন্মদিন পালন করিবঃ আমির খসরু মাহমুদ

বৃহত্তর জামাতে ইসলামের বিম্পি শাখার নায়েবে আমীর, দেশের জাতীয়তাবাদী শক্তির একমাত্র মালিকিন বেগম খালেদা জিয়ার জন্মদিন এখন থেকে ১৪ই ফেব্রুয়ারি উদযাপন করার সিদ্ধান্ত নিয়েছেন বৃহত্তর জামায়াতে ইসলামের বিম্পি শাখার চাটগা উপশাখার সিনিয়র নায়েবে আমীর আমির খসরু মাহমুদ চৌধুরী। নগরীর লাভলেনে আয়োজিত এক বিশেষ সংবাদ সম্মেলনে আমির খসরু এই সিদ্ধান্ত নেন। তিনি দেশবাসীকেও এখন থেকে ১৪ই ফেব্রুয়ারি ম্যাডমের জন্মদিন পালনের আওভান জানিয়েছেন।

গতকাল চট্টগ্রামে খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষ্যে ক্যাক কাটতে গিয়ে বিম্পির দুইগ্রুপের সংঘর্ষের প্রতি ইঙ্গিত করে আমির খসরু বলেন, দলের কতিপয় বালপাকনা নেতা কর্মীর কারণে শান্তিতে ম্যাডমের জন্মদিন পর্যন্ত পালন করতে পারতেসিনা। আরে শালা ঘচুর দল ম্যাডমের তো আর চাইরটা জন্মদিন আছে। তোরা সেইগুলান পালন কর। আমার লগে কামড়াকামড়ি করতে আসস কেন? তাই এখন থেকে ১৪ ই ফেব্রুয়ারি আমি ম্যাডমের জন্মদিন পালন করব। জন্মদিন পাঁচটা থাকা যে কথা ছয়ডা থাকাও একই কথা। দেশের তাবৎ তরুণ-তরুনীরাও জোড়ায় জোড়ায় আমার লগে ম্যাডমের জন্মদিন পালন করিবে। এই আনন্দ রাখি কুথায়!

আবেগঘন কন্ঠে আমীর খসরু বলেন, ম্যাডমের জন্মদিন উপলক্ষ্যে গতকাল সক্কাল হইতেই আমার মনডা ছিল ফুরফুরা। ঘুম থাইকা উঠিয়া এস্তেঞ্জা সারিয়া গোসল করিয়া নতুন পাঞ্জাবীটা পড়িয়া কাঁচামরিচ কচলাইয়া মাংশ দিয়া দুইলা ভাত খাইলাম। এরপর পাশের বাড়ির ভাবীরে চোখ টিপ মারিয়া শুল্কমুক্ত গাড়িতে চড়িয়া নসিমন ভবনের দিকে যাত্রা করিলাম ম্যাডমের জন্মদিন উৎসব করার লাইগা। ও মা, গিয়া দেখি শালার বেটা শাহাদাত তার সৈন্য সামন্ত লইয়া গেঞ্জাম করবার জন্য রেডি হইয়া আছে। হেতারা শান্তিতে আমারে ক্যাক কাটতে দিল না, আমার গাড়ি পুড়াইয়া, আমার লোকদের পিডাইয়া, ককটেল মকটেল ফুটাইয়া একেবারে ছ্যাড়াব্যাড়া করিয়া দিল। জীবনতো একটাই, এ জীবুনে গ্যাঞ্জামে আমি আর নাই। তাই সামনের বার হইতে ১৪ই ফেব্রুয়ারি আমি ম্যাডমের জন্মদিন পালন করিব। আশা করি ভালুবাসার এইদিনে কেউ গ্যাঞ্জাম করিবে না। ম্যাডমের এই জন্মদিন শুধুই আমার।

১৪ই ফেব্রুয়ারিকেই কেন বেছে নিলেন এই প্রশ্নের জবাবে আমির খসরু বলেন, ম্যাডমের সাথে ভালুবাসা ব্যাপারটা খুব যায়। উনি ভালুবাসাকে দেশ থেকে দেশান্তরে যুগ যুগ থেকে যুগান্তরে ছড়াইয়া দিয়াছেন। তাই ভালোবাসা দিবসই ম্যাডমের পয়দা দিবস হিসেবে যুক্তিযুক্ত।

এব্যাপারে বিম্পির নগর উপশাখার জুনিয়র নায়েবে আমীর ডাঃ শাহাদাত হোসেন বলেন, খসরু মিয়া বিম্পির লোক অথচ নগরীতে উনি আম্লিগের মত বাকশালী আচরণ শুরু করসেন। কিছুদিন আগে আদু বাইদের কমটি দিলেন। আমার একটা পুলাপাইন পোস্ট পায় নায়। আজকেও উনি নিজের বক্তৃতা শেষ করিয়া আতকা ক্যাকটা কাটিয়া ফেলিলেন। আমি দুইরাইত বউরে সময় না দিয়া কস্ট কইরা একটা বক্তৃতা রেডি করসি। সেইটাও দিতে দিলেন না। তাই উনারে একটু শিক্ষা দিলাম। বিম্পিতে কোন বাকশালীর জায়গা নাই। উনার আদুবাই কমিটির সভাপতি সেক্রেটারিরে পিডাইসি, এবার উনার পালা। আমার লগে কুন চুদুরবুদুর চইলতন।
হাসতে হাসতে উনি বলেন, চন্দ্র সত্য, সূর্য সত্য।খসরুর যেকোন কাজে আমি বাগড়া দিমু সেইডাও সত্য। জন্মদিন আরেকটা পয়দা করে পার পাবা না খসরু মিয়া। সেইডারেও খায়া দিমু।

এদিকে খসরুর সিদ্ধান্তের প্রতি সমর্থন জানিয়েছেন এফডিসিতে আটার বস্তা হিসাবে পরিচিত এক্সট্রা শিল্পী নাসরিন বানু। উৎফুল্ল কন্ঠে তিনি বলেন, খসরু বাই এতোদিনে ম্যাডমের জন্য পারফেক্ট একটা জন্মদিন খোজে বের করসেন। আমি উনার সাথে আছি। ময়ুরী আর কনক চাপার মত আমিও খসরু ভাইয়ের হাত ধইরা বিম্পিতে যোগ দিব। এক্সট্রা বইলা কি আমার স্বাদ আহ্লাদ নাই। আমারও তো এম্পি হইতে মুঞ্চায়। আপনারা আমার জন্য দোয়া করবেন।

7

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন