শনিবার, ১৭ আগস্ট, ২০১৩

জামায়াতের সাথে আমাদের বন্ধন ফেবিকল দিয়া লাগানো, এ বাঁধন যাবে না ছিঁড়ে - মীর্জা ফখরুল ইসলাম আলমগীর

বৃহত্তর জামায়াতে ইসলামের বিএনপি শাখার নায়েবে আমীর মীর জাফর কুল বলেছেন, " আমরা কোন রাজনৈতিক দলের নিষিদ্ধ করাকে সমর্থন করি না। আমরা শুধুমাত্র নিষিদ্ধ হওয়া দলগুলোর বৈধতা দেয়াকে সমর্থন করি। এই কারণেই জিয়া সাহেব জামাত কে বৈধতা দিয়েছিলেন। ভবিষ্যতে ক্ষমতায় আসলে আমরা ফ্রিডম পার্টি, হরকাতুল জিহাদ, হিজবুত তাহরীর, জেএমবি সহ সব নিষিদ্ধ দলের বৈধতা দিব। সবাই মিইলা ভাগজুক কইরা এই দেশটারে লুটপাট কইরা খাইব। কেউ খাবে কেউ খাবেনা তা হবেনা তা হবেনা। "
আজ এক বিশেষ সংবাদ সম্মেলনে মীর জাফর কুল এই বক্তব্য দিয়েছেন।
ফ্রিডম পার্টি, জেএমবি, হিজবুত তাহরির এর মত দলগুলোকে কেন বৈধতা দিবেন এ প্রশ্নের জবাবে নায়েবে আমীর বলেন, " হরকাতুল জিহাদের বেটারা ঘচু। গ্রেনেড মারিয়া ঠিকঠাক মতো মানুষ মারতে পারেন। তাই তাদের সহায়ক শক্তি হিসাবে এদের বৈধতা দেয়া হবে। ইনশাল্লাহ ভবিষ্যতে কোন গ্রেনেডই টারগেট মিস করবে না। আওয়ামীলীগের নেতারা যেখানে গ্রেনেড যাবে সেখানে। "
আবেগঘন কন্ঠে মীর জাফর কুল বলেন," আমাদের উকিলে আমীর মওদুদ বলেছেন ঈদের পর দেশ অচল করে দেয়া। অতএব অবশ্যই দেশ অচল করা হবে। জামাতের সাথে আমাদের বন্ধন ফেবিকল দিয়া লাগানো। এ বাধন যাবেনা ছিঁড়ে। "
কিভাবে দেশ অচল করবেন এই প্রশ্নের জবাবে মৃদু খেসে মীর জাফরকুল বলেন " আকাশে চাঁদ উঠলে সবাই দেখে, খালেদা জিয়া ফালুর সাথে হজ্বে গেলে তার ছবিও সবাই দেখে, সানি লিওনের পর্ণ বের হলেও তা সবাই দেখে। আমরা যখন দেশ অচল করব তখন আপনারাই দেখবেন কিভাবে করলাম। আর কিছু জানতে চাইয়েন না। কিছু কথা থাক না গুপন। "

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন