বৃহস্পতিবার, ৩০ মে, ২০১৩

গোলাপীর সাক্ষাৎকার


একটি কাল্পনিক সাক্ষাৎকার :
সাংবাদিক : ম্যাডাম আপ্নি যে জামায়াতের সাথে রাজপথে নামলেন, মেজর সাহেব থাকলে কি এটা পারতেন?
ম্যাডাম : বলেন কি? উনিই তো দাওয়াত দিয়ে গোলাম আজম কে এদেশে আনলেন। উনিই তো রাজাকার শাহ আজিজ কে প্রধানমন্ত্রী বানিয়েছেন, রাজাকার আলীম, ঘাতক মান্নান, রাজাকার হাসনাত কে মন্ত্রী এমপি বানিয়েছেন।
সাংবাদিক : শত হলেও তিনি ছিলেন মুক্তিযুদ্ধের জেড ফোর্সের অধিনায়ক
ম্যাডাম : আমি যে ফোর্সের অধিনায়ক সেটাও জেড ফোর্সেরই অংশ। কর্নেল অলীরা আমার সাথেই আছে।
সাংবাদিক : সিঙ্গাপুর থেকে এসেই জামাতের আট চল্লিশ ঘন্টার সাথে আরো একদিন হরতাল দেয়া কি ঠিক হয়েছে?
ম্যাডাম : আমিতো দেইনি, তারেক দিতে বলেছে। সে বল্ল, মা তাড়াতাড়ি দেশে যাও। জামাত আন্দোলনের সব ক্রেডিট নিয়ে নিচ্ছে, তুমি গিয়ে চালকের আসনে বস।
সাংবাদিক : আপনি সিঙ্গাপুরে কেন গেলেন? আসলেই কি শরীর ....
ম্যাডাম : এক্টা ভয়াবহ ব্যাপার ছিলো। পরীক্ষা করে দেখলাম কিছুই না। ছোট ছেলেটার কিছু টাকার ভেজাল ছিলো, বন্ধুদেশের বিশেষ কিছু মানুষের সাথে কথা বলার ছিলো।
সাংবাদিক : আপনি যে ভারতের রাস্ট্রপতির সাথে দেখা করলেন না, এতে তো ভবিষ্যতে সমস্যা হতে পারে।
ম্যাডাম : সমস্যা হলেও কিছু করার নাই। জামাত বলসে হিন্দুস্তানের প্রেসিডেন্টের সাথে দেখা করলে তারা লন্ডনে তারেককে আর টাকা পাঠাবে না। তাই দেখা করি নাই।
সাংবাদিক : জামাত-শিবিরকে সাথে রেখে তো আপ্নি নতুন প্রজন্ম থেকে দুরে সরে যাচ্ছেন
ম্যাডাম : এই ব্যাপারেও আমি নিরুপায়। বিএনপি ছাত্রদল দিয়ে তো আন্দোলন হয় না। অনেক নেতা তো আমার ফোন ও ধরে না। এখন জামাত ই ভরসা। তবে একবার ক্ষমতায় যাইতে পারলে তারেক এইসব প্রজন্ম টজন্ম সব সাইজ করে ফেলবে। এই কাজ আমার ছেলে খুব ভাল পারে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন